ইলুমিনাতি কি? ইলুমিনাতির কাজ কি?

ইলুমিনাতি


ইলুমিনাতি (illumianti) হচ্ছে একটি গুপ্ত সংগঠন যা ১৭৭৬ সালে প্রতিষ্ঠা করা হয়। 
গুপ্ত সংগঠন হচ্ছে এমন একটি সংগঠন যার অফিশিয়ালি কোনো অস্তিত্বই নেই।
এই সংগঠনটির উদ্দেশ্য হচ্ছে বিশ্বকে নিয়ন্ত্রণ করা।

বলা হয়ে থাকে পৃথিবীতে হওয়া সব বড় বড় সিদ্ধান্ত এর পিছনে তাদের হাত থাকে। তারা ছায়ার পিছনে থেকে পৃথিবী নিয়ন্ত্রণ করে।
এরা শয়তান এর পূজো করে থাকে। শয়তান কে উপাসনা করার মাধ্যমে এর সফলতা কামনা করে। বলা হয়ে থাকে তারা শয়তান এর কাছে তাদের আত্না বিক্রি করে দেয় বদলে শয়তান তাদের দুনিয়াতে সফলতা এবং শক্তি দেয়।
তারা মূলত কোনো ধর্মেই বিশ্বাস করে নাহ। তারা একমাত্র শয়তান বা লুসিফার এর পূজো করে থাকে।

আরো পড়ুন - বিটকয়েন বা ডিজিটাল কারেন্সি কি?

এদের মূলত কয়েকটি সাইন এবং সিম্বল রয়েছে যার দ্বারা যেকোনো কাজে তারা তাদের ছাপ রেখে থাকে। তাদের প্রধান সাইনগুলো হলো-
একচোখ, ত্রিকোন এর ভিতর একচোখ ইত্যাদি।
তারা যেহেতু শয়তান এর পূজা করে তাই তারা শয়তান এর ছবিকে ও তাদের সাইন হিসেবে ব্যবহার করে থাকে।

বলা হয়ে থাকে বিশ্বের অনেক নামী দামী ব্যাক্তি ও তাদের সংগঠন এর সদস্য যেমন - বারাক ওবামা, এলান ওয়াকার, লেডি গাগা, রিহানা প্রমূখ। আপনি এ সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে তাদের নাম এবং ইলুমিনাতি লিখে গুগল করতে পারেন। 

musician Alan Walker

তারা অনেক বড়ো বড়ো ঘটনা আগে থেকেই ঠিক করে রাখে এর অন্যতম প্রমাণ হচ্ছে সিম্পসন( simpsons) নামে একটি কার্টুন যাতে ডোনাল্ড ট্রাম প্রসিডেন্ট হওয়ার অনেক আগেই কার্টুনটিতে তাকে প্রেসিডেন্ট দেখানো হয়।
এপিসোডটি দেখতে এখান ক্লিক করুন।
বলা হয়ে থাকে এই সিম্পসন কার্টুন ভবিষ্যতের অনেক খবর হওয়ার আগেই প্রকাশ করে।

ইলুমিনাতি যে আছে তার আরো একটি বড়ো প্রমাণ হচ্ছে ভিডিও গেমস। ইলুমিনাতি প্রায় প্রত্যেকটি জনপ্রিয় গেমস এর পার্টনার হিসেবে কাজ করে। যারা এই গেমসগুলো খেলেন তারা খেয়াল করলেই গেমসের ভিতর অসংখ্য ইলুমিনাতি সাইন খুজে পাবেন।প্রমাণ হিসেবে আমি কিছু ছবি দিয়ে দিচ্ছি। PUBG, Clash Of Clans, Free Fire, Call Of Duty সব জনপ্রিয় গেমসই ইলুমিনাতির সাথে জড়িত।

Illumianti free fire

pubg illuminate

ইলুমিনাতির অন্যতম একটি উদ্দেশ্য হচ্ছে পৃথিবীতে দাজ্জাল এর আগমন কে সহজ করা। আমরা সবাই জানি দাজ্জাল এর এক চোখ থাকবে। তাই তারা এক চোখকে গেমস এবং বিভিন্ন মাধ্যমে প্রমোট করে যাতে আমরা একচোখ বিষয়টাকে সহজ ভাবে নিতে শুরু করি।

তাই তারা সেলিবেট্রি,  জনপ্রিয় ব্যাক্তিত, জনপ্রিয় গেমস, মুভি ইত্যাদির ধারা নিজের প্রচারণা করে থাকে যাতে আমরা বিষয়টিকে সহজভাবে নিতে থাকি। যেহেতু তাদের অফিশিয়ালি কোনো অস্তিত্ব নেই তাই তারা নিজেরা সরাসরি তাদের প্রচারণা করে না।প্রচারণার জন্য বিভিন্ন মাধ্যম বেছে নেয়।এমনকি জেনে অবাক হবেন বাংলাদেশের অনেক তারকা ও ইলুমিনাতির প্রচার করে থাকেন তানশিন তিশা, আরফান নিশো তাদের মধ্যে অন্যতম।

আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুবান্ধব দের সাথে শেয়ার করতে ভুলবেন নাহ।

ধন্যবাদ সবাইকে।


#techCaca








Edit

কোন মন্তব্য নেই

luoman থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.